ডা. রুস্তুম আলী ফরাজি জনতার মুখোমুখি হচ্ছেন আগামী ১৪ মার্চ

পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনের সংসদ সদস্য ডা. রুস্তুম আলী ফরাজি জনতার মুখোমুখি হচ্ছেন আগামী ১৪ মার্চ। এসময় তাঁর সংসদ সদস্য থাকাকালীন তিনি গৃহিত উন্নয়ন কর্মকান্ডসহ ভবিষ্যত কর্মপরিকল্পনা তুলে ধরবেন। এছাড়া তিনি সরাসরি জনগনের প্রশ্নের জবাব দেবেন।

জানাগেছে, আগামী ১৪ মার্চ বিকাল তিনটায় মঠবাড়িয়া কেএম লতিফ ইনস্টিটিউশনের শহীদ মোস্তফা খেলার মাঠে জনতার মুখোমুখি জনপ্রতিনিধি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে এমপি ডা. রুস্তুম আলী ফরাজি জনগনের প্রশ্নের সরসরি জবাব দেবেন।

আমি জনগণের প্রতিনিধি । আমি তাদের দু:খ দুর্দশার কথা জানতে চাই। আমার ভবিষ্যত পরিকল্পনা জনগনকে জানাতে চাই । জনপ্রতিনিধি হিসেবে আমার জবাবদিহিতা নিশ্চিত করতে জনতার মুখোমুখি অনুষ্ঠানের আয়োজনের উদ্যোগ নিয়েছি।

আমি মঠবাড়িয়া সহ দেশের সর্বস্তরের দুর্নিতীর বিরুদ্ধে সর্বদাই সোচ্চার।মঠবাড়িয়া বিভিন্ন অফিসে ঘুষ বন্ধে বহু ব্যাবস্থা নিয়েছি। কোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে তা প্রমানিত হলে তাকে বদলি করে দিয়েছি এমনকি অনেকের শাস্তি ও হয়েছে।ঘুষ না নেয়ার জন্য প্রকাশ্যে শপথ করিয়েছি। জরিপ অফিস, হাসপাতাল সহ সকল অফিসে C.C ক্যামেরা স্থাপন করিয়েছি। তাছাড়া প্রকাশ্যে জনসভায় কাউকে ঘুষ দিতে নিষেধ করেছি।
কেউ টাকা চাইলে আমাকে লিখিত বা ফোনে জানাতে বলেছি। আমি বিনা টাকায় কাজ করবার ব্যাবস্থা করে দিব। এ ব্যাপারে সবাই জানেন। বাংলাদেশে এরুপ “ক” জন করেন? তাই দুর্নীতি করতে কেহ সাহস পাচ্ছে না। এখন আপনারা কেউ দালালের প্রলোভনে পা দিবেন না।
আর বিদ্যুতের অনিয়ম ও দুর্নিতি বন্ধে আমিতো শুরু হতেই কঠোর পদক্ষেপ নিয়েছি ফলে সরকারী ফী অনুযায়ী মিটার পাচ্ছেন জনগন। আগে যার জন্য ১০/২০ হাজার টাকা লাগত এখন মাত্র ৬৫০ টাকায় পাচ্ছেন। 

No Replies to "ডা. রুস্তুম আলী ফরাজি জনতার মুখোমুখি হচ্ছেন আগামী ১৪ মার্চ"


    Got something to say?

    Some html is OK